Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

ময়মনসিংহে ডিবি’র অভিযানে জ্বিনের বাদশা নামীয় প্রতারকচক্র ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৬

আপডেটঃ 9:02 pm | September 22, 2018

স্টাফ রির্পোটার :

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আইন মাদক বিরোধী ও আইন শৃংখলা নিয়ন্ত্রনে বিশেষ অভিযান পরিচালনা করে জ্বিনের বাদশা নামীয় প্রতারকচক্রের তিন সদস্যসহ ৬জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩শত পিচ ইয়াবা, ২৫ গ্রাম হেরোইন ও জ্বিনের আসর বসানোর সরঞ্জাম উদ্ধার করেছে। গ্রেফতারকৃতরা হলো, ঈশ্বরগঞ্জের জ্বিনের বাদশা সোহেল, হেলাল, মানিক, মাদক ব্যবসায়ী ফুলপুরের মাহবুব আলম, চুকাইতলার কাউছার আলী ও দাপুনিয়া ইউনিয়নের বারুরী গ্রামের আঃ হক ওরফে আকাশ মেম্বার। তাদেরকে পৃথক মামলায় শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, ঈশ্বরগঞ্জের কবিরতুল সোনা এলাকায় ১০১২ জনের একটি চক্র কবিরাজীর নাম করে জ্বিনের আসর বসিয়ে নিরীহ সাধারণ মানুষের চিকিৎসা এবং ভুক্তভোগীদেরকে স্বর্ণের কলসী, স্বর্ণের মুর্তি ও কোটি কোটি টাকা পাইয়ে দেয়ার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এ ধরণের অভিযোগে ডিবির ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে শুক্রবার ঈশ্বরগঞ্জে অভিযান পরিচালনা করে। এ সময় জ্বিনের বাদশা সোহেল, হেলাল, মানিককে গ্রেফতার করে। তাদের কাছ থেকে জিনের তছবি, জ্বিনের কাঠের তৈরী আসন, কাগজের ঝুড়ি ও ফুলসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে। ডিবির ওসি জানান, গ্রেফতারকৃতরা প্রতারণার কথা পুলিশের কাছে স্বিকার করেছে।
জ্বিনের বাদশা নামীয় এ প্রতারক চক্রের বিরুদ্ধে নান্দাইলের মাদারী রগর উত্তর পাড়ার ভুক্তভোগী মহিলা লাইলী বেগম এ চক্রটির বিরুদ্ধে ১২ লাখ টাকার প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছে বলেও পুলিশ জানায়।
অপর অভিযানে সদরের ভাটিবাড়েরা এলাকা থেকে মাদক ব্যবসায়ী মাহবুব আলমকে গ্রেফতার করেছে। এ সময় তার কাছ থেকে ১শত পিচ ইয়বা উদ্ধার করা হয়। এছাড়া পৃথক আরেক অভিযানে দাপুনিয়া এলাকা থেকে কাউছার আলী ও বারুরী এলাকার আঃ হক ওরফে আকাশ মেম্বারকে গ্রেফতার করে। তাদের কাছ থকে দুইশত পিচ ইয়াবা ও ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করে। গ্রেফতারকৃতদেরকে পৃথক মামলায় শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযানকালে ডিবির পুলিশ পরিদর্শক ফারুক হোসেন, এসআই আনোয়ার হোসেন, নাজিম উদ্দন, আক্রাম হোসেনসহ অন্যান্যরা সাথে ছিলেন।

Print Friendly, PDF & Email