Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

টিভি ভাঙলেন পাকিস্তানী ভক্তরা

আপডেটঃ 7:35 pm | September 27, 2018

বাহাদুর ডেস্ক:

এশিয়া কাপের ‘অলিখিত’ সেমিফাইনালে বুধবার পাকিস্তানকে হারিয়েছে বাংলাদেশ। ২০১৬ সালের পর আবারও পাকিস্তানকে বিদায় করে ফাইনালে উঠে গেছে টাইগাররা। বাংলাদেশ সরফরাজদের হারিয়েছে ৩৭ রানের ব্যবধানে। কিন্তু পাকিস্তানী ভক্তদের এই হার যেন মানতেই পারছেন না পাকিস্তানী ভক্তরা। রাগে যেমন টিভি ভেঙেছেন। তেমনি টুইটারে তুলেছেন ঝড়। এছাড়া ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম ইএসপিএনডটইনে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের ধারাভাষ্যের মধ্যে যোগ করেছেন বিভিন্ন মন্তব্য।

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ম্যাচ চলাকালীন একদল পাকিস্তানী ভক্ত একত্রে খেলা দেখছিলেন। কিন্তু দল হেরে যাওয়ায় ক্রিকেটারদের উপর রেগে যান তারা। সেই রাগ ঝাড়লেন টিভির ওপরে। টিভি ভেঙেও মেটেনি মনের স্বাদ। ভাঙা টিভি আছড়ে ফেলেন তারা। তাতেও রাগ ঠান্ডা না হলে টিভিতে লাথি মারা শুরু করেন। সবশেষে সেই টিভির উপর চেয়ারও আছড়ে ফেলেন তারা।

এছাড়া পাকিস্তান ম্যাচ যখন একটু একটু করে হাতছাড়া হয়ে বাংলাদেশের দিকে চলে আসছে তখন দোয়া করা শুরু করেন তারা। হারের পর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তুলেছেন ঝড়। নাজিব উল হাসনাইন টুইট করেছেন, ‘বাংলাদেশ এবং ভারতের কাছে পাকিস্তানের হার প্রত্যাশাই ছিল। কারণ আমাদের তরুণ কিছু তারকা বেশ উঁচুতে পাখা মেলা শুরু করে দিয়েছিল।’ পাকিস্তানী ভক্তদের ক্যাচ মিসের ঘটনা উল্লেখ করে একজন লিখেছেন, ‘পাকিস্তান ফিল্ডারদের ক্যাচ মিসের মোঘল আমলের ছবি।’

ইএসপিএনে একজন সমর্থক লিখেছেন, ‘এখনই সময় শোয়েব মালিককে দলের অধিনায়ক করার। তিনি অধিনায়কত্ব চান কিনা তা ভাবতে গেলে হবে না।’ অন্য একজন লিখেছেন, ‘ম্যাথুসের সঙ্গে যেমনটা হয়েছে এখন কি সরফরাজের সঙ্গেও তেমন কিছু হবে আশা করতে পারি। তার সঙ্গে একই রকম হওয়া উচিত।’ অন্য একজন ভক্ত ম্যাচের ৪০ মিনিটের মাথায় মন্তব্য করেছেন, ‘বাংলাদেশ ফাইনালে চলে গেছে। অভিনন্দন তাদের।’

Print Friendly, PDF & Email