Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

কিশোরীকে ধর্ষণের পর হত্যার দায়ে ৩ যুবকের মৃত্যুদণ্ড

আপডেটঃ 7:42 pm | September 27, 2018

বাহাদুর ডেস্ক:

শেরপুরে বিনা আক্তার (১৫) নামে এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের পর হত্যার দায়ে ৩ যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদলত।

বৃহস্পতিবার দুপুরে শেরপুরের নারী ও শিশু আদালতের বিচারক মো: আখতারুজ্জামান দুই আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের ফজল হকের ছেলে মো: আমানুল্লাহ (২৩), হাবিবুর রহমানের ছেলে নুরে আলম (২৮) ও মৃত মজিবর রহমানের ছেলে কালু মিয়া (৩০)। কালু মিয়া বর্তমানে পলাতক রয়েছে।

আদালতের পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু রায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় বখাটে যুবক মো: আমানুল্লাহর সঙ্গে কাংশা ইউনিয়নের পশ্চিম বাকাকুড়া গ্রামের শফিকুল শেখের মেয়ে স্থানীয় ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী  বিনা আক্তারের (১৫)  প্রেমের সম্পর্ক  ছিল।

কিন্তু ওই সম্পর্ক বিনার মা-বাবা মেনে না নেওয়ায় ২০১৬ সালের ৯ জুলাই কালু মিয়া  বিনাকে বাড়ি থেকে ডেকে নিয়ে আমানুল্লাহর হাতে তুলে দেয়। পরে আমানুল্লাহ ও তার সঙ্গীরা বিনা আক্তারকে বিভিন্ন জায়গায় আটকে রেখে দলবেঁধে ধর্ষণ করে। এক পর্যায়ে মুখে এসিড ঢেলে ও যৌনাঙ্গে গাছের ডাল ঢুকিয়ে নির্যাতন শেষে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়। পরে লাশ বাকাকুড়া এতিমখানার পাশে শিলঝোড়া খালে ফেলে রাখে আসামিরা। ওই বছর ২১ জুলাই ওই খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ২১ জুলাই বিনার মা বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে ওই বছরের ২০ অক্টোবর ৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন ঝিনাইগাতী থানার এসআই আব্দুল করিম। বিচারিক প্রক্রিয়ায় বাদী, চিকিৎসকসহ ১৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার এ রায় ঘোষণা করেন আদালত।

 

Print Friendly, PDF & Email